ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয় ৪৩ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Jhalakathi Civil Surgeon Office Job 43 Circular  2024) প্রকাশ করেছে। আপনি ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে সঠিক ওয়েবসাইডে প্রবেশ করেছেন।  আমরা এই লেখাটি ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয় জব সার্কুলারের সকল আপডেট তথ্যগুলি তুলে ধরেছি। বরিশাল বিভাগের ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ৪৩ জন নারী-পুরুষ উভয় আবেদন করতে পারবে। আগ্রহী প্রার্থীরা আমাদের মাধ্যমে অনলাইনে আবেদন করার জন্য আহবান করা হচ্ছে। সকল প্রশ্নর উত্তর পাবেন এই পোস্টে।

আমরা তারুণ্য কম্পিউটার প্রত্যেকটা জব সার্কুলার সকল বেকার চাকরি প্রত্যাশীদের মাঝে সবার আগে পৌঁছে দেওয়ার চেষ্টা করে থাকি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন সার্কুলার প্রকাশ হওয়া মাত্রই আমরা তারুণ্য কম্পিউটার সেই সার্কুলারটি আমাদের ওয়েবসাইটে  এবং ফেসবুকে আপডেট করে থাকি।  এই লেখাটি থেকে যেসব বিষয় সম্পর্কে জানতে পারবেন যেমন, আবেদন করার জন্য কি কি যোগ্যতা ও  কী অভিজ্ঞতা থাকতে হবে, আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ, বেতন স্কেল, আবেদন করার বয়স ইত্যাদি জানতে পারবেন। এছাড়াও আমাদের ফোন করে সরাসরি নানা প্রশ্ন করতে পারবেন।

স্বাস্থ্য বিভাগের ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয় বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে শূন্য পদ পূরণের লক্ষ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আবারও নতুন জব সার্কুলার প্রকাশ করেছে; কিছু দিন পর আবারও বিজ্ঞপ্তি প্রকাশ করবে বিভিন্ন পদে। ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয় ০৬ টি পদে মোট ৪৩ জনকে নিয়োগ দেবে। তারুণ্য কম্পিউটার,ঝালকাঠি থেকে আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করা যাবে ০১ এপ্রিল ২০২৪ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ২৮ এপ্রিল ২০২৪ ইং তারিখ বিকাল ৫.০০ টা পর্যন্ত

ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয় বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনারা যারা স্বাস্থ্য বিভাগের ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয়ে চাকরি করার জন্য আগ্রহী শুধু তারা এই সুযোগটি গ্রহণ করতে পারেন। আপনি প্রথমে নিচে থাকা অফিশিয়াল নোটিশ সংগ্রহ করে মনোযোগ সহকারে পড়ে নিন এবং দেখুন আপনার শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সাথে কোন পদের মিলে যাচ্ছে। বিজ্ঞপ্তি আমাদের কাছ থেকে বিনামূল্যে পেতে inbox করতে পারেন।  যে পদের সঙ্গে মিলে যাচ্ছে সেই পদে চাকরির জন্য আপনি আবেদন করুন। আমি মনে করি বর্তমান সময়ে সেরা মানের সরকারি চাকরির মধ্যে এই চাকরিটি অন্যতম। জন্ম থেকে মৃত্যু পর্যন্ত প্রতিটি মানুষের স্বাস্থ্য সেবা দরকার এবং মৌলিক চাহিদার একটি। তাই এখানে নিজেকে যুক্ত করতে দ্রুত আবেদন করুন।

নিচে দেখুন আমরা তারুণ্য কম্পিউটার একটি টেবিল তৈরি করেছি যাতে করে অল্প সময়ের মধ্যেই আপনি সার্কুলারটি সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা নিতে পারেন।

আবারও এক নজরে দেখে নিন ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নিয়োগকর্তা ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয়
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ৩০ মার্চ ২০২৪
পদ সংখ্যা ০৬ টি
লোকসংখ্যা ৪৩ জন
প্রকাশ সূত্র দৈনিক ইত্তেফাক
আমাদের ওয়েবসাইট https://tarunya.com.bd
শিক্ষাগত যোগ্যতা অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যম অনলাইনে
আবেদনের শুরুর তারিখ ০১ এপ্রিল ২০২৪
আবেদনের শেষ তারিখ ২৮ এপ্রিল ২০২৪
অফিসিয়াল ওয়েবসাইট https://cs.jhalakathi.gov.bd
আবেদনের লিংক আমাদের মূল ওয়েবসাইটে/Govt Job অপশনে দেয়া

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অধিক ব্যবহারকৃত লিংক
Age Calculator

Date

Month

Year

ফেসবুক পেইজ